Header Ads

Bangla choti- সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা

আমার বয়স তখন ২২কলকাতায় থাকি আর পড়াশোনা করি আমার মাসির বাড়ি হুগলী ডিস্ট্রিক্টে,ওদের বাড়িতে দুর্গাপূজা হয় আমাকে যেতে বলেছিলতাই আমি গেছিলাম আর ঘটনাটা ওখানেই ঘটে

 এর আগে অভিজ্ঞতা বলতে সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা  গায়ে সামান্য হাত দেওয়া ছাড়াআর বিশেষ কিছু নয় মাসির বাড়ি গ্রামেঅনেক রিলেটিভ তাদেরই একজন হল সুজাতা যাকেআমি সুজাতাদি বলতাম তখন বয়স হবে ২৭/২৮বিবাহিতাবাপের বাড়িতে একা এসেছে পুজোরছুটিতে কোনো বাচ্চা কাচ্চা নেই আর ওর মা মারা গেছে তাই বাড়িতে শুধু  আর ওর বাবা কাজেরবাড়িতে মাঝে মাঝেই দেখা হচ্ছিল সুজাতাদির সঙ্গে আর চোখে চোখ হলেই একটা কেমন ভাবেতাকাচ্ছিল আমার কিছু বলতে সাহস হচ্ছিল না অষ্টমীর দিন ওর ঘর থেকে কিছু বাসন এনে রান্নারঠাকুরকে দিতে হবে বলে আমাকে সুজাতাদি ডাকলো আমি ওর সঙ্গে গেলাম আর ঘরে তখন আরকেউ ছিলো না  খাটের নিচ থেকে বাসন বার করছিল আর আমি দাঁড়িয়ে ছিলাম সব বাসন বারকরার পর যখন দাঁড়ালো আমার সামনে তখন দেখি শাড়ির আঁচল পুরো গুটিয়ে মাঝে চলে এসেছে আরদুদু দুটো দুদিকে বেরিয়ে গেছে ন্যাচারালি আমি ওদিকে তাকিয়ে ছিলাম তখন আমার দিকে তাকিয়েসুজাতাদি হেসে জিজ্ঞেস করলোকি দেখছোআমি তো পুরো ঘাবড়ে গেছিথতমত খেয়ে বললামনা,কিছু নয় উত্তরে বললোআমাকে ভয় পাচ্ছো কেনআমি বললামনাভয় পাই নি তখন বলল,এগুলো কি শুধুই দেখার?
bangla chotibangla chotibangla chotibangla chotibangla chotibangla choti

ওই কথা শোনার পর তো আমার এন্টেনা খাড়া হয়ে গেল আমি বললামতাহলে কি করারতখনআবার হেসে উঠলো আর বাসনগুলো তুলে দেবার সময় আমার কনুইতে একটা দুদু ঠেকিয়ে দিয়েহাসলো আমি বুঝলাম সিগন্যাল গ্রীন তারপর আমরা ওখান থেকে বেরিয়ে এলাম

আবার কিছুক্ষণ পরে আমাকে সুজাতাদি ঘরের ভিতর থেকে ডাকলো কিছু জিনিস উপর থেকেনামানোর জন্য আমি আবার গেলাম আর মনে মনে সাহস নিয়ে গেলামএবার একটা কিছু করতেইহবে আমাকে টুলে উঠে কোনো জিনিস উপরের থেকে নামানোর জন্য বলল টুলটা এনে যখন ঝুঁকেরখতে যাবেতখন পিছন থেকে আমার ধোনটা সুজাতাদির পিছনে ঠেকালাম  কিছু না বলে ওইভাবেই কিছুক্ষণ রইলো তখন আমি আর সুযোগ না ছেড়ে আমার দুহাত কাজে লাগালাম কোমরথেকে দুই হাতকে পেট বরাবর উঠিয়ে ব্লাউজ পর্যন্ত নিয়ে গিয়ে যেই দুদুতে হাত দিতে যাবোতখনবললনা আমি বললামকেনবললএখন হবে নাপরে

আমি কিছু না শুনে পিছন থেকে দুদু দুটোকে টিপতে লাগলাম তো হাত সরিয়ে দিয়ে বললোপরে হবে

আমি আর কি করিছেড়ে দিলাম তারপর সারাদিন চোখাচোখি হলেই একটা মিষ্টি হাসি দিচ্ছেকিন্তুবুঝতে পারছিলাম না কখনকিভাবেকি হবেকারণ ঘরে এতো লোকজন

রাতে সকলের বিছানার দায়িত্বে সুজাতাদি আমি ভাবলাম তাহলে কিছু হবে এবং সেটাই ঠিক আমাকেযে ঘরে শুতে দিলো তার পাশের ঘরে সুজাতাদি কিন্তু ঘর দুটোর মধ্যে যাতায়াতের কোনো দরজানেইবাইরে দিয়ে যেতে হবে আর বাইরে সুজাতাদির বাবা শোবেন আমি ভাবলামকি করে সম্ভব!তারপর সেই ঘরে ঢুকে দেখি যে ঘর দুটোর মাঝে একটা জানলা আছেআর জানলার গ্রীলটা শুধুদুটো স্ক্রু দিয়ে আটকানো সুজাতাদি আমার ঘরে এসে বালিশচাদর দিয়ে একবার হাসলো ওর সঙ্গেএকটা মেয়ে ছিল বলে কিছু করলাম না তবে জানলার দিকে আর আমার দিকে অর্থপূর্ণ দৃষ্টিতেতাকালো আমি মনে অনেক আশা নিয়ে দরজা বন্ধ করে শুয়ে রইলাম প্রায় একঘন্টা পরেসুজাতাদির ঘরের দরজাও বন্ধ হল আর তার আগে থেকে ওর বাবার নাক ডাকার আওয়াজ পাচ্ছিহ্যাঁজানলাটা আমার ঘরের দিক দিয়ে খোলা বন্ধ করা যায়তাই আমি গুটি গুটি পায়ে গিয়েজানলাটা আস্তে করে ফাঁক করে দেখলামঘরে  একা না আর কেউ আছে ওকে একা দেখে শান্তিহলো ওর ঘরের লাইট জ্বলছিল কিন্তু আমার ঘরে লাইট আমি আগেই নিভিয়ে দিয়েছিলাম কিন্তুতাও মনে সাহস হচ্ছিল না হঠাৎ দেখি সুজাতাদি জানলার কাছে চলে এসে জানলাটাকে ঠেলে পুরোখুলে দিল আর আমি পুরো রেডহ্যান্ডেড ধরা পরে গেলাম কারণ ওর ঘরের লাইট জানলা দিয়ে পুরোআমার গায়ে

প্রশ্ন করলোকি করছোআমি বললামকিছু নাএমনি তোমায় দেখছি  বললোশুধু দেখলেচলবেআমি বললামস্ক্রু ড্রাইভার কোথায় বলে দিলো কোথায় আছে আমি সঙ্গে সঙ্গে সেটাদিয়ে গ্রীল খুলে সেটাকে নামিয়ে ওর ঘরে গিয়ে ঢুকলাম

সুজাতাদি একটা ইয়েলো-পিঙ্ক কম্বিনেশন শাড়ী আর পিঙ্ক ব্লাউজ পরেছিল আমি ঢোকা মাত্র  লাইটঅফ করে দিল আমি বললামআমি তোমাকে ভালো করে দেখবোপ্লিজলাইট অন রাখো তখন একটা টেবল ল্যাম্প জ্বালিয়ে দিলো তারপর... বলছি...

শুরু করার আগে বলিআমার চেহারা বেশ বড়সড়'", তখন ৬৫ কেজি ওয়েট ছিলআমারতুলনায় সুজাতাদি লম্বায় ছোটোমনে হয় 'হবে দুদুর সাইজ ৩২ হবে আমি ওকে সামনে থেকেজড়িয়ে ধরলাম আর ওর একদম নিঃশব্দ সমর্পন আমি প্রচন্ড জোরে চেপে ধরে ওর পুরো শরীরটাকে আমার শরীরের মধ্যে ঠেসে ধরলাম আর আমার দুহাত ওর পাছা থেকে পিঠ পর্যন্ত ওঠানামা করতেলাগলো আমি ওর নিঃস্বাস প্রশ্বাসের শব্দ শুনতে পাচ্ছিলাম পুরো মুখটা চুমাতে চুমাতে ভরিয়ে দিতেলাগলাম

 আমাকে জিজ্ঞেস করলো আগে কখনো এসব করেছি কি না আমি বললাম না বললতবে যেনআমি বেশি তাড়াহুড়ো না করিনাহলে সব গন্ডগোল হয়ে যাবে তারপর বলল যেওর বর এতোটায়ার্ড থাকে যে রেগুলার করতে পারে না আমি শুনে বললামএখন যে কদিন আমি এখানে থাকবো,রোজ আমরা করবো আমরা দুজনে খাটে গিয়ে বসলাম পা তুলে মুখোমুখি আর আমি ওর আঁচলটাকাঁধ থেকে ফেলে দিয়ে ব্লাউজের উপর দিয়ে টিপতে শুরু করলাম সুজাতাদি দেখলাম শুয়ে পড়লোআস্তে আস্তে চোখ বন্ধ করে কিন্তু আমার টেপা বন্ধ হলো না ব্লাউজের সব হুক খুলে ব্রা টাকে টেনেউপরে তুলতে গেলাম তো  ব্রায়ের হুক খুলে দিল আমার সামনে তখন জীবনের প্রথম দেখাযুবতীর খোলা বুক আমি একটাকে চুষতে আর একটাকে আঙ্গুল দিয়ে খেলতে শুরু করলাম ওঃ কিসুখতখন  আমার মাথাটা চেপে ধরলো ওর বুকের উপর তারপর আমি ওর ব্রা আর ব্লাউজপুরো খুলে আর আমার জামাটা খুলে ওর উপর চড়ে পরলাম আর আমার বুক দিয়ে ওর বুকটাকেচাপতে লাগলাম আর সেইসঙ্গে পুরো মুখ চুমুতে ভরিয়ে দিলামকানের নিচেঘাড়েগলায় কামড়েদিলাম সুজাতাদি চোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতে থাকলো এরপর পুরো শরীরটাকে টেনে খুলেদিলাম যেই পেটিকোটের ফিতাতে হাত দিয়েছি তখন বলেনাএটা না খুলে করবো আমার তখনগায়ে অসুরের শক্তি এক হাত দিয়ে ওর দুই হাতকে ধরেমুখে ওর একটা দুদু নিয়ে অন্য হাতে ফিতাটাখুলে দিয়ে পেটিকোট টেনে নামিয়ে দিলাম ভিতরে আর কিছু নেইআমার সামনে তখন একদম উলঙ্গএক নারী
bangla chotibangla chotibangla chotibangla chotibangla chotibangla chotibangla chotibangla chotibangla chotibangla chotibangla choti

আমি বললামতুমি দাঁড়াওতোমাকে দেখি কিছুতেই দাঁড়াবে না বরং একটা চাদর টেনে শরীরটাকেঢাকতে গেলো তো আমি উঠে গিয়ে ওকে টেনে দাঁড় করালাম আর দেওয়ালে ঠেসে ধরে দাঁড় করিয়েকপাল থেকে উরু পর্যন্ত অজস্র চুমু দিতে থাকলাম

আপনাদের বলে রাখিসুজাতাদির পিউবিক হেয়ার একদম ছাঁটা ছিল না আমি ওখানে মুখ দিতেগেলাম তো আমাকে ঠেলে দিল এবার আবার আমরা বিছানায় এলাম আর  আমার শার্টটা খুলেদিলো এবং জাঙ্গিয়ার উপর দিয়েই আমার ধোনে হাত বুলাতে লাগলো আমিও আমার হাতের দুটোআঙ্গুল সুজাতাদির গুদে ঢুকিয়ে দিলামদেখি পুরো ভিজে জবজবে আঙ্গুল ঢোকাচ্ছি আর বার করছি,এর মধ্যে সুজাতাদি আমার জাঙ্গিয়াটাকে খুলে দিয়ে ধোনটাকে নিয়ে খেলা করতে লাগলো ওঃফকিযে সুখ কি বলবোআর সে সময় আমার আঙ্গুলের স্পিডও বেড়ে গেলপ্রচন্ড ফাস্ট ঢোকাচ্ছি আরবের করছি এমন সময় সুজাতাদি হঠাৎ আমাকে ধাক্কা দিয়ে ঠেলে শুইয়ে দিলো আর বললোআর না,এবারে করোনাহলে হয়ে যাবে আমি সুবোধ বালকের মতো সুজাতাদির পাছার কাছে বসে পা দুটোকেকাঁধে নিয়ে হাঁটুর উপর ভর দিয়ে ধোনটাকে সেট করলাম  হাতে করে নিয়ে ভিতরে ঢুকিয়ে নিলোআর আমি আস্তে আস্তে ভিতরে ঠেলতে লাগলাম তো পুরোটা পচ করে ঢুকে গেলো
bangla choti
কিছুক্ষণ চুপ করে রইলাম আমার উত্তেজনাকে বাগে আনার জন্য ততক্ষন দু হাত দিয়ে দুদু দুটোকেমনের সুখে ঠাসতে লাগলাম তারপর দেখি সুজাতাদি নিজেই হাত দিয়ে আমার পাছাটাকে টানছে আরছাড়ছে তখন আমিও শুরু করলাম ঠাপানো প্রথমে আস্তে আস্তে তারপর জোরে জোরে আর সেইসঙ্গে দুধদুটোকে চটকাতে লাগলাম কিছুক্ষন পরে চরম মুহুর্ত এলোওর আগে হলো তারপর আমার

কিছুক্ষন পর দুজনেই উঠলাম আর আমি সুজাতাদিকে থ্যাঙ্কস দিলাম জীবনে প্রথম করার সুযোগদেবার জন্য  আমাকে থ্যাঙ্কস দিলো প্রথম এতো সুখ দেওয়ার জন্য তারপর আমি আমার ঘরেচলে গিয়ে গ্রীলটা গ্রীলের জায়গায় আটকে স্ক্রু দিয়ে লাগিয়ে রাখলাম আর বললাম যে রাতে ঘুমভাঙ্গলে আবার করবো

bangla chotibangla chotibangla chotibangla chotibangla chotibangla chotibangla choti
যথারীতি বাথরুম থেকে এসে প্রথমে ঘুমিয়ে পড়লাম ঘুম ভাঙ্গলে দেখি ভোর ৩টাউঠে আবারগ্রীল খুলে সুজাতাদির ঘরে ঢুকলামওকে ডেকে তুললাম আগেই বলেছিলাম ওর শরীরটা আমারথেকে খুব ছোটো ছিল আবার ওকে উঠিয়ে ল্যাংটো করলাম আর পাঁজাকোলা করে সারা ঘরে ঘুরলামএকটা দুদু চুষতে চুষতে এবার ডগি স্টাইলে চুদলামএবার আরো সুখ পেলাম সুজাতাদি বললো যে,আমাকে দেখে কিন্তু মনে হচ্ছে না যে আমি ফার্স্ট টাইমার তখন আমি হাসলাম এরপর নবমীদশমী,একাদশীওই তিন রাত বিভিন্ন স্টাইলে সুজাতাদিকে চুদেছি সুজাতাদি পরে আমাকে চিঠি লিখেজানিয়েছিল যে চিরকাল  দুর্গাপুজো  মনে রাখবে আমিও তারপর একাধিক মেয়েকে চুদেছিসেঅফিস কলিগ থেকে ইন্টারনেটের ফ্রেন্ডএমনকি বেশ্যা পর্যন্ত কিন্তু প্রথম চোদনের সুখ এখনোভুলতে পারিনি

No comments