Header Ads

Bangla Choti- অজান্তে বোনের সাথে চুদাচুদি

bangla chotiঅজান্তে বোনের সাথে দ্বিতীয় পর্বের শুরুতে কচিকাচাসহ মুরব্বীদের একটা তথ্য দেয়, কাজে লাগতে পারে। যেসব মহিলাদের ডায়াবেটিস আছে, তাদের সাথে সেক্স করার চেষ্টা করা থেকে বিরত থাকতে।
বহুত Dangerous। কেননা, ডায়াবেটিস অনেক কিছুর সাথে সাথে sex এর আগ্রহ কমিয়ে দেয়। একান্ত যদি আগাতেই চান, খুবি সাবধানে। ডায়াবেটিসের রোগীদের figure যোশেলা হয়। তার কারণ, যখন ডায়াবেটিস ধরা পড়ে, তখনই থেকে তারা control এর সাথে সাথে নিয়মিত, হাটাসহ বিভিন্ন ধরণের ব্যায়াম শুরু করে। সেই সাথে খাওয়া-দাওয়া কন্ট্রোলের কারণে, তাদের ফিগার জোশেলা আকার ধারণ করে। ডায়াবেটিস রুগীদের শরীর sex এর ব্যাপারে আগ্রহী কম হলেও চোখ কিন্তু কিন্তু বুভুক্ষ থাকে,ফলে সঠিক তরিকা অবলম্বন করলে, দু’এক বার চুদা যায়। কিন্তু বেশি আশা করলেই কিন্তু ধরা খাবেন। আমার বোনের শ্বাশুড়ীর ক্ষেত্রেও এই জিনিসটিই ঘটেছে।
বিয়ের অনুষ্ঠান শেষ। কিন্তু তার পরেও বোন-দুলাভাই, ফারজানা আরো দু’দিন থাকল। কিন্তু বোন যে আমাকে এড়িয়ে চলছে, তা’ বুঝতে পারছিলাম। এই দু’দিনে ফারজানার দুধ আর সেই সাথে গুদ ছানার সুযোগ পেলেও চুদার সুযোগ পাইনি। ৩  মাস পেরিয়ে গেল। কিন্তু যে বোন মাসে অন্তত একবার বাপের বাড়ীতে আসত, সে আমাদের বাড়ী মুখো হলো না। বুঝতে পারছিলাম, তার গুদের চাহিদা, সামাজিকতা আর ভয়ে সে চাপা দিয়ে চলছিল।
৩ মাস পরের ঘটনা। স্কুল থেকে ফিরে আসার পর মা আমাকে ডেকে বলল, বোনের বাড়ী যেতে। বোনের শ্বশুরের শরীর খারাপ। হাসপাতালে ভর্তী। বাধ্য হয়ে রওনা দিলাম। কিন্তু বোনের বাড়ীতে যে আমাকে বুড়ী চুদতে হবে, তা’ ভাবিনাই।
বাধ্য হয়ে লেখা বন্ধ করতে হচ্ছে এখনকার মতো। দুইটা কারণে, হঠাৎ একটা কাজে যেতে হচ্ছে, আর আমার লেখা ভিন্ন নামে অন্য জায়গায় paste চুদানো হচ্ছে, চুদার কাহিনী লিখলাম না, দেখি কপিবাজ চুদানিরা কি করে?
তাড়াতাড়িই ফিরে আসছি——– bangla choti

No comments